কেন্দ্রীয় মন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়া রাহুল গান্ধীকে বড় আক্রমণ করতে গিয়ে তাঁকে ট্রোল বলেছেন। এছাড়া রাহুল গান্ধীকে তিনটি প্রশ্নও করেছিলেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। সোমবার রাতে একের পর এক তিনটি টুইটে রাহুল গান্ধীকে কটাক্ষ করেছেন সিন্ডিয়া।

সিন্ধিয়া লিখেছেন যে ‘আপনি স্পষ্টতই এখন একটি বামনের সাথে শৃঙ্খলিত। আমার বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ করে মূল বিষয় থেকে দৃষ্টি সরিয়ে না দিয়ে এই তিনটি প্রশ্নের উত্তর দেন না কেন? অনগ্রসর শ্রেণী সম্পর্কে আপনার অপমানজনক মন্তব্যের জন্য আপনি ক্ষমা চান না কেন? উল্টো তারা বলে আপনি সাভারকর নন এবং আপনি ক্ষমা চাইবেন না! দেশকে অপমান করে অনেক অহংকার!!

যে আদালতের দিকে কংগ্রেস বরাবরই আঙুল তুলেছে, আজ কেন তারা নিজেদের স্বার্থে তাকে চাপ দিচ্ছে? কেন নিয়ম আপনার জন্য ভিন্ন হতে হবে? আপনি কি নিজেকে প্রথম শ্রেণীর নাগরিক মনে করেন? আপনি এতটাই অহংবোধে আক্রান্ত যে এই প্রশ্নগুলির গুরুত্ব সম্ভবত আপনার বোধগম্যতার বাইরে।

আদেনী মামলাকে আক্রমণ করলেন রাহুল

আসলে, টুইট করার সময়, আদানি মামলায় রাহুল গান্ধীও সিন্ধিয়ার নাম করেছিলেন, জ্যোতিরাদিত্য সিন্ধিয়া এই টুইটের জবাব দিতে গিয়ে রাহুল গান্ধীকে ট্রোল বলেছিলেন।

রাহুল গান্ধীর উপর সিন্ধিয়া আক্রমণ

আমরা আপনাকে বলি যে গত কয়েকদিনে, জ্যোতিরাদিত্য সিন্ধিয়া প্রকাশ্যে রাহুল গান্ধীর বিরোধিতা করছেন, যখন এক সময় জ্যোতিরাদিত্য সিন্ধিয়াকে রাহুল গান্ধীর খুব কাছের বলে মনে করা হত। শুধু তাই নয়, কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পরেও জ্যোতিরাদিত্য সিন্ধিয়া কখনও সরাসরি রাহুল গান্ধীকে নিশানা করেননি। কিন্তু আদানি মামলায় সিন্ধিয়ার নাম যুক্ত হওয়ার পর থেকেই রাহুল গান্ধী জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার লক্ষ্যবস্তু।



Source link

By ADMIN

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *