Hyundai Creta তার শ্রেণীতে সব-নতুন মধ্য-আকারের SUV-কে ছাড়িয়ে যাচ্ছে, দীর্ঘ সময় ধরে শীর্ষ বিক্রেতা হিসেবে তার অবস্থান বজায় রেখেছে। এই খ্যাতি বজায় রাখতে, কোম্পানি মডেলটির জন্য একটি সম্পূর্ণ নতুন ফেসলিফ্ট চালু করার পরিকল্পনা করেছে। যদিও Hyundai 2023 অটো শোতে মডেলটি লঞ্চ করার কথা ছিল, কোম্পানি জানিয়েছে যে তারা মডেলটির উপর কাজ করছে এবং শীঘ্রই এটি ভারতীয় উপমহাদেশে নিয়ে আসবে। সম্প্রতি, ফেসলিফটেড হুন্ডাই ক্রেটা দেখানো একটি ভিডিও, যা কোম্পানিটি বর্তমানে আন্তর্জাতিক বাজারে বিক্রি করছে, অনলাইনে শেয়ার করা হয়েছে, মডেলটির একটি বিশদ চেহারা প্রদান করেছে।
2024 Hyundai Creta Facelift-এর ভিডিও রজনী চৌধুরী তাদের চ্যানেলে YouTube-এ আপলোড করেছেন। নির্মাতা বিভিন্ন কোণ থেকে গাড়ির ছবি সহ একটি সম্পূর্ণ ভিডিও অডিও মন্তব্য প্রদান করেছেন। ভিডিওটি গাড়ির কিছু সুন্দর শট দিয়ে শুরু হয়েছে, তারপরে গাড়ির বর্ণনা দেওয়া হয়েছে। নির্মাতা ব্যাখ্যা করেছেন যে তিনি এই ভিডিওটি তার দর্শকদের জন্য তৈরি করেছেন যারা ক্রেটা ফেসলিফ্ট সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন এবং ভেবেছিলেন যে তাদের আগের মডেলটি কেনা উচিত নাকি নতুনটির জন্য অপেক্ষা করা উচিত।
আরও পড়ুন: হুন্ডাই আলকাজার: ভিডিওতে আসল জিনিসপত্র
গাড়ির সামনের দিকে সরে গিয়ে, ডিজাইনার উল্লেখ করেছেন যে নতুন ক্রেটা ফেসলিফ্ট সতেজ দেখাচ্ছে এবং হুন্ডাইয়ের সবচেয়ে মার্জিত ফ্রন্ট গ্রিলের সাথে একটি অত্যাশ্চর্য চেহারা, যা ডার্ক ক্রোমে সমাপ্ত। তিনি যোগ করেছেন যে এই নতুন গ্রিল এবং সামনের প্রান্তের সবচেয়ে স্বতন্ত্র বৈশিষ্ট্য হল যে কোম্পানিটি গ্রিলের মধ্যেই ডিআরএল লাইটগুলিকে একীভূত করেছে, এবং সেগুলি চালু হলেই দেখা যাবে৷ এটি সম্পূর্ণ নতুন খাড়া-সুখের LED হেডলাইট এবং সামনে একটি সিলভার স্লাইডারও খেলা করে, তবে বলে যে সামনে একটি ক্যামেরা নেই।
তারপরে তিনি সাইড ভিউ থেকে গাড়িটি দেখেন এবং মনে করেন যে এটি দেখতে অনেকটা বহির্গামী মডেলের মতো, ডুয়াল-টোন ফিনিশ সহ একই রকমের অ্যালয় হুইল সহ। কোম্পানিটি পূর্ববর্তী মডেলের মতো একই ডিজাইনের সাথে অব্যাহত রেখেছে কারণ এটি বিশ্বাস করে যে অ্যালয় হুইলের বর্তমান পরিসর দেশের ক্রেতাদের কাছে ভাল পছন্দ। তারপরে, গাড়িটিকে পেছন থেকে দেখানো হয়, যা ইঙ্গিত করে যে পিছনে ছোটখাটো পরিবর্তন হয়েছে, যেমন টেললাইট বারের প্রতিস্থাপন, যা দুটি ছোট একক আলোর সাথে সংযুক্ত।
এর পরে, গাড়ির অভ্যন্তর, যা একই বহির্গামী ক্রেটা রয়ে গেছে, একই সুইচ এবং ইনফোটেইনমেন্ট সিস্টেম সহ প্রদর্শিত হবে। যাইহোক, ফেসলিফ্টেড ক্রেটার ইন্টেরিয়রের সাথে প্রধান পার্থক্য হল এটি এখন আগের মডেলের সেমি-ডিজিটাল এর পরিবর্তে একটি অল-ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার পায়। তারপরে আপনি ড্যাশবোর্ডের কেন্দ্রে এয়ার-কন্ডিশনিং নিয়ন্ত্রণগুলি দেখেন এবং মনে রাখবেন যে সামগ্রিকভাবে গাড়িটি সমস্ত দিক থেকে বহির্গামী মডেলের মতোই থাকে৷ শেষ পর্যন্ত আমি উল্লেখ করেছি যে ক্রেতারা যারা সম্প্রতি বহির্গামী মডেল কিনেছেন তাদের গাড়ি পরিবর্তন করা উচিত নয় কারণ তারা খুব মিল। যাইহোক, কেনার পরিকল্পনাকারী ক্রেতাদের ভারতে উন্নত মডেল লঞ্চের জন্য অপেক্ষা করা উচিত কারণ এটি একটি ভাল চুক্তি হবে।
আরও পড়ুন: 10টি ডিসি ডিজাইনের গাড়ি এবং বাস্তব বিশ্বে তারা দেখতে কেমন: মারুতি সুইফট থেকে মাহিন্দ্রা XUV500