নতুন দিল্লিতিনি একজন চলচ্চিত্র তারকা বা নিয়মিত লোকই হোন না কেন, প্রত্যেককেই সম্পর্কের উত্থান-পতনের মধ্য দিয়ে যেতে হয়। কেউ অসুবিধার সম্মুখীন হয়ে এগিয়ে যায়, আবার কেউ মাঝখানে ছড়িয়ে পড়ে। উদিতা গোস্বামী এবং মোহিত সুরির 8 বছরের সম্পর্কের মধ্যে অনেক উত্থান-পতন ছিল, কিন্তু দুজনেই একে অপরকে বিশ্বাস করে বিয়ে করেছিলেন।

উদিতা আসামের বাসিন্দা। তিনি উচ্চ বিদ্যালয়ে পড়ার সময় মডেলিং শুরু করেন। তার মা তাকে দেরাদুনের স্কুল অফ আর্ট অ্যান্ড ফ্যাশন টেকনোলজিতে পাঠিয়েছিলেন এবং তাকে এতটাই আত্মবিশ্বাস দিয়েছিলেন যে তিনি বলিউডে তার ভাগ্য চেষ্টা করার কথা ভাবতে শুরু করেছিলেন। মুম্বাইয়ে এসে ‘পাপ’ ছবিতে কাজ করার সুযোগ পেলাম। পরে, তিনি “জাহের” চলচ্চিত্রে অংশ নেন, যা সিরিয়ান চলচ্চিত্রের প্রথম চলচ্চিত্র। এটা আউট করা শীঘ্রই, ওদিতা এবং মোহিতের মধ্যে একটি সংযোগ গড়ে ওঠে। ছবিতে মোহিতের নির্দেশনা এবং উদিতার নিশ্ছিদ্র স্টাইল দেখে দর্শকরা মুগ্ধ হয়েছিলেন।

মিডিয়া রিপোর্ট অনুসারে, ওডেটা এবং মোহিত 2005 সালে ডেটিং শুরু করেন এবং 2013 সালে বিয়ে করেন। সম্পর্কের প্রথম বছরগুলি ভালই গিয়েছিল, কিন্তু 2008-2009 বিশেষ কিছু ছিল না। তাদের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়, কিন্তু প্রেম তাদের একসাথে রাখে। 2010 সালে এই দম্পতি আবার একত্রিত হন। খবর ছিল যে “ক্রুক” মুক্তির পর এই দম্পতি গাঁটছড়া বাঁধবেন, কিন্তু তা হয়নি। তবে কয়েক বছর পর ২০১৩ সালের ২৯ জানুয়ারি বিয়ে করেন তারা।

মোহিত সুরির প্রেমের গল্প মোহিত সুরি চলচ্চিত্র মোহিত সুরি সেরা চলচ্চিত্র মোহিত সুরি স্ত্রী মোহিত সুরি নেট মূল্য মোহিত সুরি চলচ্চিত্র আজীবন উদিতা গোস্বামী প্রেমের গল্প উদিতা গোস্বামী স্বামী উদিতা গোস্বামী কন্যা উদিতা গোস্বামী মোহিত সুরির জন্মদিন, বলিউডের জন্মদিন, বিনোদন সংবাদ

(ছবির ক্রেডিট: Instagram @mohitsuri)

উদিতা চলচ্চিত্র নির্মাণের প্রতি মোহিতের আবেগের প্রতি আগ্রহী হন
মোহিত সুরি এনডিটিভিকে বলেন, “আমার জন্য যেদিন আমরা বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছি সেটা বিয়ের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ। যেটি উদিতা এবং মোহিতকে এত শক্তিশালী জুটি করে তোলে তা হল উদিতা চলচ্চিত্র নির্মাণের প্রতি মোহিতের আবেগের প্রতি যত্নশীল। উদিতা তার বিয়ের জন্য সম্পূর্ণ ব্যবস্থা করেছেন, যাতে তিনি তার ছবির শুটিং শেষ করতে পারেন। বিয়ের দুই বছর পর এই দম্পতির একটি কন্যা সন্তান হয়। আজ তারা দুই সন্তানের বাবা-মা।

মোহিত সুরি একজন সফল পরিচালক, ওদিতা সঙ্গীতে আগ্রহী
39 বছর বয়সী উদিতা আজ চলচ্চিত্র থেকে দূরে, কিন্তু সঙ্গীতের প্রতি আগ্রহের কারণে তিনি নাইট ক্লাবে ডিজে হিসাবে কাজ করেন। তিনি ইটাইমসের সাথে একটি পুরানো সাক্ষাত্কারে বলেছিলেন, “আমি ভারতের একমাত্র বিখ্যাত ডিজে হব।” অন্যদিকে, 42 বছর বয়সী মোহিত সুরি পরিচালিত অর্ধেকেরও বেশি ছবি সফল হয়েছিল।

ট্যাগ: বলিউডের জন্মদিনএবং বিনোদনের খবর.

Source link

By ADMIN

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *