সালমান খান এবং কিসি কা ভাই কিসি কি জানের সমস্ত কাস্ট এবং কলাকুশলীরা মুম্বাইতে ট্রেলার লঞ্চ পার্টিতে অংশ নিয়েছিলেন। উপস্থিতদের মধ্যে ছিলেন পূজা হেগড়ে, জগপতি বাবু, ভূমিকা চাওলা, বিজেন্দ্র সিং, রাঘব গয়াল, সিদ্ধার্থ নিগম, জাসি গিল, শাহনাজ গিল, পলক তিওয়ারি এবং ভিনালি ভাটনগর। অনুষ্ঠানের শুরুতে, সালমান পলক তিওয়ারির সম্পর্কের স্ট্যাটাস নিয়ে চা ছিটিয়ে দিতে পারেন বা নাও করতে পারেন। তিনি সাইফ আলী খানের ছেলে ইব্রাহিম আলি খানের সাথে ডেটিং করছেন বলে গুঞ্জন রয়েছে। এছাড়াও পড়ুন: পলক তিওয়ারি ইব্রাহিম আলি খানের সাথে ডেটিং করছেন এমন গুজবের জবাব দিয়েছেন

    কিসি কা ভাই কিসি কি জান ট্রেলার লঞ্চ ইভেন্টে সালমান খান, পলক তিওয়ারি এবং অন্যরা।  (এএনআই/টুইটার ছবি) (এএনআই/টুইটার)
কিসি কা ভাই কিসি কি জান ট্রেলার লঞ্চ ইভেন্টে সালমান খান, পলক তিওয়ারি এবং অন্যরা। (এএনআই/টুইটার ছবি) (এএনআই/টুইটার)

এটি ঘটেছিল যখন অনুষ্ঠানের উপস্থাপক মঞ্চে অভিনেতাদের পরিচয় করিয়ে দিচ্ছিলেন। পলক তিওয়ারিকে ফোন করার সময়, হোস্ট একটি ছোটখাটো দুর্ঘটনা ঘটে এবং প্রায় মঞ্চের কিনারা থেকে পড়ে যায়। যদিও কোনও ক্ষতি হয়নি, কেউ পলকের প্রেমে পড়া হোস্টকে নিয়ে রসিকতা করেছে।

এতে সালমান হস্তক্ষেপ করে বলেন, “ওহ সত্যিই জির চোখি হ্যায় (আমি ইতিমধ্যে পড়ে গেছি)।” অভিনেতা পলক ইব্রাহিমের সাথে ডেটিং করার গুজবের কথা উল্লেখ করছেন কিনা তা স্পষ্ট না হলেও, দেখে মনে হচ্ছে বলিউডের একটি নতুন দম্পতি শীঘ্রই শহরটিকে লাল রঙ করতে পারে।

সালমানের কিসি কা ভাই কিসি কি জান বলিউডে পলক তিওয়ারির অফিসিয়াল আত্মপ্রকাশকে চিহ্নিত করে। তিনি অভিনেতা শ্বেতা তিওয়ারির মেয়ে। পলকের পাশাপাশি এটি শাহনাজ গিলের প্রথম হিন্দি ছবিও।

পলককে শহরের বাইরে ও আশেপাশে দেখা গেছে পাপারাজ্জিদের। তাকে ইব্রাহিম আলি খানের সাথে পার্টিতে যোগ দিতে দেখা গেছে, যিনি শীঘ্রই বলিউডে আত্মপ্রকাশ করবেন। একসাথে হ্যাং আউট ডেটিং গুজব ছড়িয়ে.

ইব্রাহিমের সাথে ডেটিং গুজব সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, পলক টাইমস অফ ইন্ডিয়াকে একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে বলেন, “দুটি ছবির শুটিং আমাকে খুব ব্যস্ত এবং জীবনের বিষয়বস্তু দিয়ে রেখেছে। এটি আমার একমাত্র ফোকাস, এবং এটি আমার জন্য একটি গুরুত্বপূর্ণ বছর। আমি ডন। এই গুজবগুলিকে পাত্তা দিই না কারণ এটি আমি যে পেশার মধ্যে আছি তার একটি অংশ৷ আমি আমার কাজে মনোনিবেশ করতে পছন্দ করি৷ যদিও ভালবাসা কখনই গণনা করা যায় না বা ভবিষ্যদ্বাণী করা যায় না, এই মুহুর্তে, কাজটি আমার জন্য প্রধান। পেশাগতভাবে, এটি একটি গুরুত্বপূর্ণ সময়, তাই আমি এতে আমার শক্তি ফোকাস করি।”

এদিকে, কিসি কা ভাই কিসি কি জান, 21শে এপ্রিল 2023-এ মুক্তি পাবে৷ ট্রেলারে সালমান খানকে দেখানো হয়েছে যে তার প্রেম, পূজা হেগড়ে এবং পরিবারকে রক্ষা করার জন্য গুন্ডাদের সাথে লড়াই করছে৷

Source link

By ADMIN

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *